Welcome

Website counter
website hit counter
website hit counters

Twitter

Follow palashbiswaskl on Twitter

Sunday, September 22, 2013

বারবার পুলিসি জেরার মুখে পড়ে মুখ খুলছেন কুণাল ঘোষ, অস্বস্তি এড়াতে মুকুল রায় তদন্ত কমিশন গড়ার অনুরোধ করলেন তিনি

বারবার পুলিসি জেরার মুখে পড়ে মুখ খুলছেন কুণাল ঘোষ, অস্বস্তি এড়াতে মুকুল রায় তদন্ত কমিশন গড়ার অনুরোধ করলেন তিনি


Last Updated: September 22, 2013 19:33
বারবার পুলিসি জেরার মুখে পড়ে মুখ খুলছেন কুণাল ঘোষ, অস্বস্তি এড়াতে মুকুল রায় তদন্ত কমিশন গড়ার অনুরোধ করলেন তিনি বারবার পুলিসি জেরার মুখে পড়ে অবশেষে মুখ খুলতে শুরু করেছেন কুণাল ঘোষ। বিধাননগর কমিসারেট সূত্রে জানা গেছে আজ এই তৃণমূল সাংসদ এমন কিছু বক্তব্য রেখেছেন, যাতে অস্বস্তিতে পড়তে পারে শাসকদল। আর সেই অস্বস্তি এড়াতেই মুকুল রায়কে সরাসরি চিঠি দিয়ে দলের তদন্ত কমিশন গড়ার অনুরোধ জানিয়েছেন এই কুণাল ঘোষ। 

কার্যত থিতিয়ে যাওয়া সারদা ইস্যুকে ফের প্রকাশ্যে এনেছেন সাংসদ কুণাল ঘোষ। এই ইস্যুতে বারবার পুলিসি জেরার মুখে পড়ে কার্যত কোণঠাসা হয়ে পড়া এই তৃণমূল সাংসদ নিজের ভাবমূর্তি ফেরাতে চাইছেন। যে কারণে রবিবার তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক মুকুল রায়কে তিনি চিঠি দিয়েছেন।

প্রশাসনিক তদন্তে অনেক কথা বলা যাচ্ছে না। তাই চাই দল তদন্ত কমিশন গঠন করুক। দলের ভিতরের কথা বাইরে বলতে চাই না। কোনওদিন দলবিরোধী কাজ করিনি। করবও না।
 
দলের প্রতি আনুগত্য প্রকাশেই তাঁর এই চিঠি।

সারদা কাণ্ডে তৃণমূলের বহু নেতা মন্ত্রী সাংসদের নাম জড়িয়েছে। কিন্তু শাসক দল ও সরকার যৌথ ভাবে তাঁদের প্রত্যেককে আড়াল করে গিয়েছে। এমনকি বেসরকারি এই প্রতারণা সংস্থার টাকা মেটানোর দায় নিয়েছে সরকার। একমাত্র অভিযুক্ত হয়েছেন কুণাল ঘোষ। বিধাননগর কমিসারেট সূত্রে খবর সেকারণেই এবার বেশকিছু তথ্য পুলিসকে দেওয়া শুরু করেছেন তিনি। দল সম্পর্কে তাঁর অবস্থানও স্পষ্ট হয়েছে।

No comments:

Related Posts Plugin for WordPress, Blogger...